মোঃ সেলিম রেজা, কেশবপুর প্রতিনিধি: আজ মঙ্গলবার ১৬ই জানুয়ারি বিকাল চারটায় সাগরদাড়ি মধুমঞ্চে মধুমেলা উপলক্ষে বিশেষ আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন যশোর জেলার জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আবরাউল হাসান মজুমদার।
সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন কেশবপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা  তুহিন হোসেন।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফিরোজ কবির  বলেন আমি গতবার মেলায় সময় উপস্থিত ছিলাম। এইবার মেলায় কোন প্রকার অশ্লীলতা  জুয়া, ইভটিজিং জিরো টলারেন্স।
কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল আলম
বলেন মেলায় আইন শৃঙ্খলা রক্ষার জন্য যা যা করবার প্রয়োজন তাই করবো।এসময় উপস্থিত ছিলেন এ,এসপি সার্কেল (কেশবপুর, মনিরামপুর) কাজী দাউদ হোসেন, কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ তানভীর হোসেন, উপজেলা কৃষি অফিসার মাহমুদা আক্তার,উপজেলা মৎস্য অফিসার সজীব সাহা।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন কেশবপুর নিউজ ক্লাবের সভাপতি মোঃ আশরাফুজ্জামান,তিনি বলেন মেলার প্রাঙ্গণে জনসাধারণের অনেক ভিড় থাকে এর জন্য রাস্তা  ডিভাইড করা যেতে পারে। উঠতি বয়সের ছেলেরা ইভটিজিং না করতে পারে তার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিশেষভাবে যেন নজর রাখে। আরও উপস্থিত ছিলেন কেশবপুর নিউজ ক্লাবের সাধারণ সম্পাদক হারুনার রশীদ (বুলবুল) আমাদের বাংলাদেশ ডটকম কমের সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম (রাজু), কেশবপুর নিউজ ক্লাবের সাংগঠনিক সম্পাদক রাজীব চৌধুরী, কেশবপুর নিউজ ক্লাবের সহ সাধারণ সম্পাদক  মোঃ সেলিম রেজা,সাংবাদিক আবু সালেহ মাসউদ হাসান,মো: ইমরান হোসাইন সহ কেশবপুর উপজেলার সাংবাদিক বৃন্দ,সুশীল সমাজের নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।
জানা গেছে,মহাকবির জন্মবার্ষিকী উপলক্ষে সাগরদাঁড়িতে সপ্তাহব্যাপী মধুমেলার আয়োজন করা হয়েছে। মধুমেলায় দর্শনার্থীদের বিনোদনের জন্য মধুমঞ্চে কেশবপুর ও যশোর শিল্পীগোষ্ঠীর পাশাপাশি দেশবরেণ্য কবি,সাহিত্যিক ও শিল্পীদের পরিবেশনার পাশাপাশি প্যান্ডেলে সার্কাস,জাদু প্রদর্শনী ও মৃত্যুকূপের আয়োজন করা হয়েছে। থাকবে শিশুদের জন্য নাগরদোলাসহ বিভিন্ন আয়োজন।
 এছাড়া কুটিরশিল্পসহ গ্রামীণ পসরাও বসানো হবে। এ বিষয়ে কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তুহিন হোসেন বলেন মধুমেলা উদ্‌যাপন কমিটির সদস্য সাগরদাঁড়িতে মধুমেলা সুষ্ঠু ও সুন্দরভাবে উদ্‌যাপন লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।